Moto E4 Plus Details শক্তিশালী ব্যাটারি সাশ্রয়ী স্মার্টফোন মটো ই৪ প্লাস

0
109
Heavy battery life smart phone

Motorola Moto E4 Plus Price and Details

Heavy battery life smart phone

মোবাইলফোন নির্মাতা প্রতিষ্ঠান মটোরোলা দেশের বাজারে ‘মটো ই৪ প্লাস’ মডেলের বাজেট স্মার্টফোন নিয়ে এসেছে। ফোনটিতে ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার ক্ষমতাসম্পন্ন ব্যাটারি ব্যবহার করা হয়েছে। এছাড়া ফোনটিতে নজরকাড়া নকশা, টার্বো চার্জিং সিস্টেম, দ্রুত কর্মক্ষতাসম্পন্ন, দৃষ্টিনন্দন লাউড স্পিকার ব্যবহার করা হয়েছে। মোবাইল ডিভাইসের মাধ্যমে বিনোদন নেওয়ার যে নতুন যুগের সূচনা শুরু হতে যাচ্ছে, এই ফোনটি তারই প্রতিশ্রুতি। ফোনটির বর্তমান বাজার মূল্য ১১ হাজার ৯৯০ টাকা।

নতুন এই ফোনটির বিষয়ে বাংলাদেশে মটোরোলার ন্যাশনাল ডিস্ট্রিবিউটর স্মার্ট টেকনোলজিস বাংলাদেশ লিমিটেডের পরিচালক সাকিব আরাফাত বলেন, ‘মূলত ফোরজি ইন্টারনেট ব্যবহারকারী, নিয়মিত ভ্রমণকারী, ইয়াং এক্সিকিউটিভ ও মোবাইলে যারা নিয়মিত গেম খেলেন তাদের কথা চিন্তা করেই মটো ই৪ প্লাস মডেলের ফোনটি নকশা করা হয়েছে। ফোনটিতে ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার ক্ষমতাসম্পন্ন ব্যাটারি ও ৩ জিবি র্যাম ব্যবহার করায় ব্যবহারকারীরা দির্ঘক্ষণ বিনোদন নিতে ও গেম খেলতে পারবেন।’ তিনি আরো বলেন, ‘আগামী দিনগুলোতে ব্যবহারকারীদের সামনে মটোরোলার নতুন নতুন হ্যান্ডসেট নিয়ে হাজির হবে স্মার্ট টেকনোলজিস বাংলাদেশ লিমিটেড।

দ্রুত চার্জিং সুবিধা: ফোনটিতে ক্ষমতাসম্পন্ন ব্যাটারি ব্যবহার করায় টানা ১৮ ঘণ্টা ভিডিও দেখা যাবে।

ফোনটিতে অ্যানড্রয়েড ৭.১ অপারেটিং সিস্টেম ব্যবহার করা হয়েছে। আছে ৫.৫ ইঞ্চির এইচডি আইপিএস ডিসপ্লে। এতে ১.৩ গিগাহার্টজের কোয়াডকোর স্ন্যাপড্রাগন প্রসেসর, ৩ জিবি র্যাম ও ১৬ জিবি ইন্টারনাল মেমরি ব্যবহার করা হয়েছে যা বাড়ানো যাবে ১২৮ জিবি পর্যন্ত। মটোরোলার নতুন ফোনটিতে অটো ফোকাসড, এলইডি ফ্ল্যাশ সম্পন্ন ১৩ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা রয়েছে। আর সামনে ব্যবহার করা হয়েছে ৫ মেগাপিক্সেলের ক্যামেরা, যেটাতে এলইডি ফ্ল্যাশ ও সুন্দর সেলফি তোলার জন্য বিউটিফিকেশন মোড ব্যবহার করা হয়েছে।

মোবাইল কেনার পরে ক্রেতারা ই-রেজিস্ট্রেশন করলে ১৫ মাসের সার্ভিস ওয়ারেন্টি উপভোগ করতে পারবেন।

Facebook Comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here